aliaকিছু দিন আগেই হেয়ার ড্রায়ারের গরম হাওয়ার ভাপে জখম হন বিপাশা বসু। এ বার আগুনে মুখ শরীর পোড়ালেন আলিয়া ভাট। অনুষ্ঠান চলাকালীন বাজির ফুলকি থেকে মুখ এবং হাত পুড়ে গেল আরও এক বলি নায়িকা আলিয়া ভাটের।

কী করে ঘটল দুর্ঘটনা?

রবিবার রাত। মুম্বইয়ে চলছিল একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। মঞ্চে ছিলেন নায়িকা আলিয়া ভাট। হিট গানের তালে পা মেলাচ্ছিলেন আলিয়া। সঙ্গে ছিল সহ-শিল্পীরাও। শিল্পীদের নাচে মগ্ন ছিলেন দর্শকরাও।

এমন সময় হঠাত্ ছন্দপতন। নাচের সময় ফাটানো হচ্ছিল বাজিও। সেই বাজিই হঠাৎ সশব্দে ফাটল। একটি দু’টি করে একসঙ্গে অনেকগুলি। সেই বাজির আগুনের ফুলকি এসে লাগে আলিয়ার মুখ এবং হাতে। পুড়ে যায় আলিয়ার হাত এবং মুখের কয়েক জায়গা। যন্ত্রণায় কাতরাতে দেখা যায় টু-স্টেটসের নায়িকাকে।

ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান সকলে। সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসার জন্য মঞ্চের পিছনে নিয়ে যাওয়া হয় আলিয়াকে। এর পরই নিজের গাড়িতে করে অনুষ্ঠান ছেড়ে যান আলিয়া। হাত এবং মুখে পোড়া দাগ দেখা যায়।

নায়িকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটেননি আলিয়া। তাঁর ইচ্ছে ছিল পারফর্ম করেই মঞ্চ ছাড়বেন। সব কিছুই চলছিল ঠিকঠাক মতো। হঠাত্ই বাজির আগুনে সব ওলটপালট। মুখ এবং হাত পুড়ে যায় আলিয়ার।’

তবে এখন ভাল আছেন আলিয়া। দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলিয়ার শানদার। হাতে রয়েছে শকুন বাত্রার ‘কপূর অ্যান্ড সন্স’ এবং অভিষেক চৌবের ‘উড়তা পঞ্জাব’। এ ছাড়াও গৌরী শিন্দের পরিচালনায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন আলিয়া।


##  রণবীরকে একি বললেন সানি লিওন?

##  ঢাকাই তারকাদের সেলফি

##  ‘শেষ পর্যন্ত শরীর থেকে পোশাক খুলেই ফেললাম’

## ছেলের পরিচালনায় সানী-মৌসুমির ডেস্টিনেশন-২

## পরকীয়ার জেরেই সম্পর্ক ভেঙেছিল যে ১০ বলিউড তারকার

সুত্রঃ আনন্দবাজার পত্রিকা